সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে নানা আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত

ইন্দুরকানীতে নানা আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত

0 Shares

ইন্দুরকানী বার্তা:
“শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস,অদম্য আত্মবিশ্বাস” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে ১৮ অক্টোবর ইন্দুরকানী উপজেলা প্রশাসনের আয়োজনে এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহযোগিতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল-এর ৫৭তম জন্মবার্ষিকী ও শেখ রাসেল দিবস- ২০২১ বিভিন্ন কর্মসূচির মাধ্যমে উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষে সকালে শেখ রাসেল-এর অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করার মাধ্যমে তাঁর প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।

এরপরই বিটিভিতে সম্প্রচারিত কেন্দ্রীয় অনুষ্ঠান মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শন,বৃক্ষ রোপন,কেক কাটা,দিবসের গুরুত্ব ও তাৎপর্য উল্লেখ করে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে দিবসটি উপলক্ষ্যে কুইজ,উপস্থিত বক্তৃতা ও চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রতিযোগীদের মধ্য থেকে উপজেলা পর্যায়ে ১ম,২য় ও ৩য় স্থান অর্জনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

সোমবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন্নেসা খানমের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট এম মতিউর রহমান,উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান দিলরুবা মিলন,ভাইস-চেয়ারম্যান রুহুল আমিন বাগা,ইন্দুরকানি থানার ওসি মো:হুমায়ুন কবির, বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ মাহামুদুল হক দুলাল,মৃধা মোঃ মনিরুজ্জামান,ইউপি চেয়ারম্যান কবির হোসেন,হাওলাদার মোয়াজ্জেম হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম,উপজেলা জেপির যুগ্ন-আহবায়ক কায়সার উদ্দিন আহেম্মদ দুলাল,উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক মোঃ শাহিন গাজী,ছাত্রলীগ সভাপতি আতিকুর রহমান ছগির প্রমুখ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap